Ramadan

জর্দান রমজানের ক্যালেন্ডার ২০২৪ (আজকের সেহরি ও ইফতারের সময়সূচি)

জর্দান রমজানের ক্যালেন্ডার ২০২৪ pdf (আজকের সেহরি ও ইফতারের সময়সূচি)

জর্দান রমজানের ক্যালেন্ডার ২০২৪ (আজকের সেহরি ও ইফতারের সময়সূচি) পিডিএফ ডাউনলোড করুন। ২০২৪ সালে মধ্যপ্রাচ্যের আরও একটি দেশ জর্ডানে সেদেশের ধর্মপ্রাণ মুসলিম সহ প্রবাসী বাঙ্গালীরা পবিত্র রমজান মাসের সিয়াম পালন করবেন। যাতে করে তাদের জানা আবশ্যিক জর্ডানের রমজানের ক্যালেন্ডার ২০২৪ অনুযায়ী এবার সেহরি ও ইফতার টাইম কখন বা কয়টায় হবে। তাই চলুন এই আর্টিকেলে এক, এক করে জেনে নেওয়া যাক জর্ডান সেহরি ও ইফতারি সময়সূচি ২০২৪ যা দেখে রোজা পালন করতে হবে।

জর্দান রমজানের ক্যালেন্ডার ২০২৪

রমজান মাসের চাঁদ দেখার উপর নির্ভর করে শুরু হয় রোজা বা সিয়াম, এতে করে ১০ মার্চ জর্ডানে চাঁদ দেখার আয়োজন করা হবে। যদি সেদিন চাঁদ দেখা যায় তবে ১১ মার্চ হতে ১ম/ প্রথম রোজা শুরু হবে মধ্যপ্রাচ্চের এ দেশটিতে। তাই ইতোমধ্যেই জর্ডানের সরকার ১১ মার্চ, ২০২৪ (সোমবার) তারিখ প্রথম রোজা ধরে জর্ডানের রমজানের ক্যালেন্ডার ২০২৪ বানিয়েছে।

জর্দান সেহরি ও ইফতারের সময়সূচি 2024

আপনি কি জর্ডানে রয়েছেন এখন এমন প্রবাসী কেউ? তবে সে দেশেই এবার রমজানের রোজা পালন করবেন বলা যায়। যার ফলে আপনার জানা অতীব গুরুত্বপূর্ণ হল জর্ডানের সেহরি ও ইফতারের সময়সূচি 2024। যা দেখে বা অনুসরণ করে আপনি প্রতি দিনের রোজার সেহরি ও ইফতার করতে পারবেন। এতে করে যেমন কোন ভুল হবে না তেমনি সময়ের পার্থক্যও হবার সুযোগ কম।

জর্দান সেহরি ও ইফতারের সময়সূচি 2024

কুয়েত রমজানের ক্যালেন্ডার ২০২৪ (আজকের সেহরি ও ইফতারের সময়সূচি)

আজকের সেহরির শেষ সময় ২০২৪ জর্দান

২০২৪ সালের রমজানের ক্যালেন্ডার বা সময়সূচি ইতোমধ্যেই প্রকাশ করেছে জর্ডানের ইসলামিক ফাউন্ডেশন। যার প্রেক্ষিতে ১১ মার্চ জর্ডানে প্রথম রোজা ধরা হয়েছে, সে অনুসারে জর্ডানে আজকের সেহরির শেষ সময় ভোর ৫ টা ৪৪ মিনিটে।

জর্দান আজকের ইফতারের সময়সূচি ২০২৪

ইসলামিক দেশ জর্ডানে বাংলাদেশী প্রবাসীদের জন্য আমরা ইতোমধ্যেই দেশটি রমজানের রোজার সময়সূচি দিয়েছি। তবে এমন অনেকে রয়েছেন যারা আলাদা ভাবে ইফতারের সূচি জানতে চান। তাদের উদ্দেশ্যে বলতে চায়, জর্ডানে আজকের ইফতার হবে সন্ধ্যে ৭ টা ০৯ মিনিটে।

Academyresultbd

AcademyResultBD is the brainchild of an education enthusiast dedicated to simplifying academic success. Follow us on social media for real-time updates, news, and more.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button